2012-01-30

Bangla Choti----------- ধর তক্তা মার পেরেক

মানুষের জীবনে এমন কিছু ঘটনা ঘটে যেটাকে কোনভাবেই কোন যুক্তি এবং তর্ক দিয়ে ব্যাখ্যা করা যায় না। তেমনই একটি ঘটনা আমার জীবনে ঘটে। তখন আমি স্কুলে পড়ি। এস এস সি পরীক্ষার ঠিক আগের একটি ঘটনা। আমাদের ঢাকার বাসায় তখন দুইটা রুম ছিল। একটা রুমে বাবা-মা থাকতেন। অন্য রুমে আমি আর একটি ড্রইং রুম। তো, কোন গেস্ট আসলেই তাকে আমার সাথে শেয়ার করতে হত। আমাদের গ্রামের বাড়ী থেকে একজন আত্নীয় আসেন, আমাদের বাসায়।তিনি সম্পর্কে আমার দাদী হন। তবে বয়স অতটা দাদী সূলভ নয়। খুব বেশী হলে ৪৫/৪৭ হবে। এই বয়সের একজনকে অবশ্য দাদী বলতে কেমন যেন লাগে। তাই আমি তাকে আপা বলতাম। তার স্বামী মারা গেছেন প্রায় ১০ বছর আগে। এরপর আর বিয়ে করেন নাই। তিনি তার ছোট ছেলেকে নিয়ে আমাদের এখানে বেড়াতে আসেন। প্রথম রাতে আমরা তিনজন আমাদের রুমে ঘুমালাম। খুব স্বাভাবিক ভাবে আমাদের রাত্রী কাটল। এরপর দিন আপার ছেলে তাকে রেখে গ্রামে চলে গেল। আপা আমাদের এখানে সপ্তাহ দুয়েক থাকবেন। অনেকটা হাওয়া বদলের মত একটি বিষয়।
যেহেতু সম্পর্কে সে আমার দাদী, তাই তার সাথে আমার একটা ঠাট্টারর সম্পর্ক গড়ে উঠে। সেও আমাকে নানা রকম ঠাট্টা মসকরা করে থাকেন। তার ছেলে চলে যাবার পড়, সে আমার সাথে আরো বেশী গল্প গুজুব করতে থাকে। সে তার গ্রামের গল্প আমার কাছে করতেন। এমন সময় মাঝে মাঝে আমি তাকে জিজ্ঞাসা করতাম, দাদা তাকে কেমন ভালবাসত? এই রকম প্রশ্নে তার মনে দু:খের বদলে বেশ চাঞ্চ্যল্যতা চলে আসত। আমার মনে হয় সে তার সোনালী দিনগুলোর কথা মনে করতেন এই সময়টাতে। যাইহোক, দাদী হাসতে হাসতেই আমার এই সব প্রশ্নের জবাব দিতেন। আমাকে তিনি প্রতি উত্তরে বলতেন, বুঝবে, বিয়ে কর, সবই বুঝবে..আর হাসতেন।

এই বার আসি আপার শারীরিক গড়নের দিকে। গ্রামের মহিলা বলে তার শরীরটা এখনো বেশ বাধানো এবং একটু মেদও কোথাও খুজে পাওয়া যাবে না। আর তার গায়ের রং বেশ...দুধে আলতা। কেমন যেন একটা শান্তি এবং শীতলতা তার গায়ের রং এ। অনেকেই হয়তো আমাকে পাগলা বলবেন। কিন্তু এই বিষয়টা না দেখলে বোঝানো যাবে না। আমি মনে মনে ভাবতাম, ইস এই বয়সে এমন একটা সুন্দরি মহিলা...একা থাকে। কি যে কষ্ট্।
রাতের খাবার এর পর আমি আর আপা শুতে গেলাম আমার রুমে। আমি দেখলাম আপা মসারী টানাতে ব্যস্ত। এমন সময় তার বুকের আচল টা পড়ে গেল। গ্রামের মহিলা ব্রা পড়েন না, তাই আমি তার ডবকা ডবকা মাই দুটোর ভাজ দেখতে পেলাম। যেন দুটি ফেটে বের হয়ে আসবে। আমি অবাক হয়ে তাকিয়ে রইলাম। আপা আমার দিকে তাকিয়ে বলল কি দেখ?
আমি লজ্জায় লাল হয়ে গিয়ে, বললাম, কই কিছু না।
ওহ তাই নাকি...নাতি আমার দেখী লাল হইয়া গ্যালা। লাল হওনের কিছু নাই। চল শুইয়া পড়ি। অনেক রাইত হইছে।
আমি বললাম জী.....চলেন।
আমি শুয়ে পড়তেই দেখলাম আপা লাইট অফ করে দিয়ে আসল, আর বিছানায় বসে অন্ধকারে তার ব্লাউজটা খুলে ফেললেন। আমি আবছায়াতেই তার ডবকা ডবকা মাই দুটোর আভাস পেলাম। আমি কিছু না বলে শুয়ে পড়লাম। এমন সময় আপাও আমার পাশে সুয়ে পড়ল। আপার বিশাল সাইজের পাছাটা আমার গায়ের সাথে মিশে আছে। আমি আপার গায়ের গন্ধ খুব কাছ থেকে পাচ্ছিলাম। আমি আপার দুরঅবস্থার কথা ভাবতে ভাবতে কখন যেন ঘুমিয়ে পড়লাম।...হঠাত আমাম মনে হল...আমার সারা শরীরে যেন আনন্দের একটা বিদ্যত বয়ে যাচ্ছে। আমি কিছুই বুঝতে পারছিলাম কি..কি হচ্ছে। আমি কি জেগে আছি না কি ঘুমিয়ে আছি। কেমন একটা শিহরন। এমন সময় আমি বুঝতে পারলাম, আমার কৈশরের কেবল জেগে উঠা বাড়া টা দাড়িয়ে আছে, আর এটা বুঝতে পারছিলাম, কেউ যেন সেটাকে চুষছে। সম্বিত ফিরে পেতেই দেখী আপা আমার দুই পায়ের কাছে বসে আপন মনে আমার বাড়াটা চুষে চলেছে। আমি কিছুটা অবাক হলেও..মটকা মেরে শুয়ে থাকলাম। আমি ভাবছি, দেখি না আপা কি করে। এমন সময় দেখী আপা তার গায়ের কাপড় খুলে এক হাত দিয়ে তার গুদের মধ্যে আঙ্গুলি করছে আর মুখ দিয়ে আমার আখাম্বা বাড়াটা চুষছে। তার চোষার মাত্রাটা ক্রমাগত বাড়ছেই। আমি আর থাকতে না পেরে....একটা হাত দিয়ে তার ডবকা ডবকা মাই দুটো ধরলাম। তখন আপা বলছেন...কি তুমি এত পড়ে উঠলা.....নাকি মজা খাইলা শুইয়া শুইয়া....আমি কিছু বললাম না। আমি মনে মনে ভাবছি..এত কথা বলার সময় নাই..ধর তক্তা মার পেরেক। পড়ে কথা বলা যাবে। এমন সুযোগ আর আসবে না। নগদ নগদ কাম শেষ করি আগে।
আমি একটু একটু করে তার মাই দুইটা টিপতে লাগলাম। এমন সময় সে বলল, আরো জোরে টিপ...আমি টিপতে লাগলাম আর আমার মুখ টা নামিয়ে তার মাই দুইটা চুষতে লাগলাম। সে বলল কতদিন এই মাই দুইটা সোহাগ পায় নাই। তুমার দাদা মইরা যাওনের পর আমি আর কিছুই করতে পারি নাই। এতদিনের উপোষি শরির ডা..তুমি আমারে ভইরা দাও গো আমার নাতী। এই কথা বলে সে আমাকে তার গায়ের উপা টেনে আনল। আমি তার উপরে উঠে তার দুধ খাচ্ছি আর দুধ টিপছি। এমন তুলতুলে যে আমি অবাক হয়ে চুষতেই লাগলাম। আস্তে আস্তে কামড় দিচ্ছিলাম। তখন সে বলতে লাগল, তুমার দাদা যে এই দুইটা কত্ত ভালবাসতো...সকল সময় চুদার আগে...১০ মিনিট করে চুষতো. কামড়াইতো..তারপর আমাদের চুদা দিত। তুমি তো তুমার দাদার মতই মরদ হইতাছ...আমারে আইজকা তুমার দাদা স্বাদ দিবা। এই বইলা সে আমাকে ঠেলে তার ভোদার দিকে নিয়ে আসল। আমি বুঝতে পারলাম সে আমাকে চুষতে বলছে। আমি একটু ইতস্তত করতে লাগলাম। তখন সে বলল আরে ভোদা না চুষলে চোদার মজা আছে না কি। মনে রাখবা...মাইয়া মানুষ এইটার জন্যই পাগল। যতই চুদ...যদি ঠিকমত মজা না দিতে পার, মাইয়া মানুষ তোমার কাছে থাকব না। পলাইব। আর মাইয়া বসে রাখার পর্থম অস্ত্র গুদ চুষা। আমি মনে মনে ভাবতে লাগলাম ভালইতো টিপস পাইতাছি। আমি আর কিছু না ভাইবা, আমার মুখটা ডুবিয়ে দিলাম, আমাজনের অরন্যে। কারণ আপার ভোদাটা মনে হয় ১০ বছরের একটা জঙ্গল। বাল গুলো বিলি কেটে আমি ভোদার খোজ করতে লাগলাম। টিক সেই সময় আপা দুই হাত দিয়ে তার বিশাল সাইজের ভোদাটা টেনে ধরল। আমি আস্তে আস্তে তার ভোদাটা চুষতে লাগলাম। কেমন একটা সোদা আর তীব্র গন্ধ আমার নাকে লাগছিল, যা আমাকে আরো মাতাল করে দিচ্ছিল। আমার বন্ধু রেহানা চলে যাবার পর প্রায় ৩ বছর হাত মেরে কেটেছে। তাই আবার সত্যিকার ভোদার স্বাদ আমাকে মাতাল করে দিচ্ছে। আর এমন একটা বয়সী মানুষের সাথে চোদাচুদির সাথে বোনাস হিসেবে অনেক টিপস থাকবে। আমি আস্তে আস্তে চুষার মাত্রা বাড়িয়ে দিলাম। চুষতে চুষতে আপার ক্লিটটা আমি দাত দিয়ে কামড়াচ্ছি। এমন সময় সে কেপে কেপে উঠছিল। আমি আরো জোরে জোরে চুষতে লাগলাম।
এমন সময় আপা আমাকে ৬৯ স্টাইলে আসতে বলল, আমিও সেটাতে চলে আসলাম। আমি ভোদা চুষছি, আর সে আমার ধোনটা চুষতে লাগল। আমি আরো পাগল হয়ে গেলাম। পাশের ঘরে বাবা-মা থাকাতে আমরা একরকম চুপচাপ দাদী-নাতীর যৌনলীলা চালিয়ে যেতে লাগলাম। এভাবে চুষতে চুষতে আপা আমাকে বলল এইবার ঢুকাও মিয়া....
আমি আর দেরী করলাম না। আমি ভোদাটার উপরে ধোনটা দিয়ে আস্তে আস্তে নাড়তে লাগলাম, ঘসতে লাগলাম। আপা তখন হুস হুস করছে। তার ঘন ঘন স্বাশের শব্দ পাচ্ছিলাম। সে আমার পাছাটাকে টেনে ধরে আমাকে বললা ঢুকাতে। আমি ভাবলাম বুইড়া মাল...এক ঠাপেই ঢুকাই...অল্প বয়সী হইলে একটা কথা ছিল। আর চুইষা চুইষা তো ভোদা লাল কইরা দিলাম, আর মাগীর ভোদাটাও রসে টই টুম্বুর। আমি ঠাপ দিতেই মাগীর চোখ বড় বড় হইয়া গেল, আর এক হাত দিয়ে আমি তার মুখ চেপে ধরলাম। বুঝলাম ১০ বছর ধরে এই ফুটাতে কিছু ঢুকে নাই। তাই মাগীর লাগছে অনেক। এরপর হাত সরাতেই দেখি আপার কোন সারা শব্দ নাই। আমি তার গালে আলতো করে থাপ্পর মারলাম। দেখি কাজ হয় না। মাগী বেহুস.....
আমি দেরী না করে চুদতে লাগলাম। কিছুক্ষন চোদার পর দেখী মাগী পাছা দিয়ে তলঠাপ দিচ্ছে। আমাকে হাসতে হাসতে তখন সে বলল, ১০ বছর চোদা না খাইয়া গুদ টা ভার্জিন হইয়া গেছে। তুমি আরাম কইরা চুদ। আমাকে চুইদা চুইদা হোর কইরা দাও গো আমার ভাতার।
এইবার আমিও শুরু করলাম, তাই নাকি রে ছিনাল মাগী...এই নে খানকি মাগি...তোর জামাই এর ঠাপ। তোরে আইজকা চুইদ্দা পেট বানইয়া দিমু, তোর ভোদার সব রস আইজকা বাইর করমু.....
দে তুই আমার ভাতার...তুই আমার গুদ মারা ভাতার...চুইদা চুইদা আমারে পেট বানইয়া দে..আমি তোর বান্ধা মাগী...তুই আমাকে যেমন খুমি তেমন চুদ।
ওরে আমার বুইড়া মাগি..তোর গুদে দেখি অনেক জ্বালা, আইজকা তোর বুইড়া গুদের সব পোকা মাইড়া দিমু....তোর সব চুলকানী আইজকা শেষ করমু। আমি এইবার আমার ঠাপের স্পিড বাড়াইতে লাগলাম। দেখি মাগীর ভোদায় জোড় আছে। সে তার ভোদা দিয়ে আমারে ধোনটাকে চিপে চিপে ধরছে। এই খেলা কোন অভিজ্ঞ চুদারু ছাড়া সম্ভব না। আমিও খুব মজা পাচ্ছিলাম। মনে হচ্ছিল এত সুখ আমি রেহানাকে চুইদাও পাই নাই।
আহ দাদী গো তোমার ভোদার গোলাম হইয়া গেল তোমার এই নাতী....আহ মাগো...এই বলে আমি চুদতে লাগলাম।
নিচ থেকে সেও তলঠাপ দিতে লাগল। বুঝতে পারছিলাম, আর বেশীক্ষন থাকতে পারুম না, তাই আমি দুধ দুইটা ধইরা...টিপতে টিপতে একটা রাম ঠাপ দিয়া আমার ধোনটা জরায়ুর মুখের কাছে নিয়ে গল গল করে আমার তরল বির্য্য ঢেলে দিলাম। আপাও ঠিক তখনই কোমড়টা মোচড় মাইরা জল খসাইয়া দিল। আমি তার দুধ দুইটা যতটা পারি মুখের ভিতর ঢুকিয়ে চুষতে চুষতে মাল ছেরে সুয়ে পড়লাম।
শেষ রাতের দিকে আরো একবার এই বুইরা মালকে চুদলাম। এইভাবে আমরা দুই সপ্তাহ চোদাচুদি করে গেলাম। আর মাঝে মাঝে গ্রামে গেলেও আমাদের এই চোদনলীলা চলত। তখন থেকেই আমার বিবাহিত মহিলার প্রতি আগ্রহ চলে আসল..তাদের কামলীলার পারদর্শীতার কারণে

No comments:

Post a Comment